Bengali Bhuter Golpo 2018 || Horror Story In Bengali 2018
(Bengali Bhuter Golpo)

Bangla Bhuter Golpo:- Everyone Like to Read Horror Story in their Free Time. But Bengali's People Like more because Bhuter Golpo or Story is more Horrible in Bengal. So if You Like Bengali Bhuter Golpo then you are in the Right place.

Because Here we going to share another Bengali Best Bhuter Golpo in BengaliSo To get Enjoyment read this "Bengali Bhuter Golpo 2020 || Horror Story In Bengali 2020 ". After Reading this you will be excited.
So Check this Post for Best Horror Story.




Bengali Bhuter Golpo 2018 || Horror Story In Bengali 2018



|ভয়ঙ্কর এক রাতের ঘটনা||




ঘটনাটি এক ট্রাক ড্রাইভারের। সে একবার ঢাকা থেকে গাড়ি নিয়ে চট্টগ্রাম আসছিল । চট্টগ্রাম এর কাছাকাছি সীতাকুণ্ড নামক এলাকায় আসতে আসতে রাত ১১/১২ বেজে যায়, তার সাথে তার হেল্পার ছিল । এর মধ্যে সে একটি চা এর দোকান দেখে সেখানে চা খেতে নামে। চা খাওয়ার এক পর্যায়ে সে বলে যে তার একটু টয়লেটে যেতে হবে। তখন সে চা দোকানদারকে জিজ্ঞেস করে আশে পাশে কোথাও টয়লেট আছে কি না। দোকানদার তার দোকানের পিছনে দেখিয়ে বলে যে একটু ভেতরে একটি পুরনো টয়লেট আছে। তারা ওটাই ব্যবহার করে। তবে সে ওই ড্রাইভারকে সাথে কেউ একজনকে নিয়ে যেতে বলল । বলে রাখা ভাল, টয়লেটটা যেখানে ছিল সে জায়গাটা একটু জঙ্গল টাইপের ছিল । চা এর দোকানে কয়েকজন লোক ছিল তাই সে একটু সাহস দেখিয়ে বলল কাউকে লাগবে না সে একাই যেতে পারবে ।


তো লোকটি জঙ্গলের ভিতরে গেলো এবং টয়লেট খুঁজতে লাগলো। কিছুক্ষণ খোঁজার পর যখন পেল না, আর দেখল যে জঙ্গলে কেউ নেই তখন সে একটি গাছের আড়ালে বসে পড়লো । তার প্রয়োজন শেষ হওয়ার পর সে যখন দোকানের দিকে আসছে , তখন সে হটাৎ করে দেখতে পেল একটা জায়গায় দুটি ছোট মেয়ে বসে বসে কি যেন করছে। সে একটু ভয় পেয়ে যায় এটা দেখে। কিন্তু তারপরও সে মেয়ে দুটির কাছে যায় আর বলে এই তোমরা এত রাতে এখানে কি কর এই কথা বলার কিছুক্ষণ পর মেয়ে দুটি একসাথে তার দিকে তাকায় এবং তার মতে সে দেখল যে মেয়ে দুটির মুখমণ্ডল একদম ফ্যাঁকাসে আর তাদের চোখগুলো ছিল অস্বাভাবিকভাবে বড় এবং মুখে ছোপ ছোপ রক্ত লেগে আছে যেন তারা কিছু একটা এতক্ষণ খাচ্ছিল!! এই দৃশ্য দেখার পর সে আর এক মুহূর্ত দেরি না করে চিৎকার দিয়ে দৌড়াতে আরম্ভ করে। সে প্রাণপণ দৌড়ে যাচ্ছে কিন্তু তার কাছে মনে হচ্ছিলো যেন সে একই জায়গায় বৃত্তাকারে দৌড়ে যাচ্ছে। কিছুক্ষণ পর সে এবং দিক ঠিক করার জন্য আশেপাশে তাকায় । হটাৎ সে দেখল যে সেই মেয়ে দুটি তার দিকে দৌড়ে দৌড়ে আসছে তাদের মুখে এখনো রক্ত মাখা, সে দৌড়াতে আর চিৎকার করতে থাকে কিন্তু সে কিছুক্ষণ পরে অনুভব করে কে যেন তার পা আগলে ধরেছে! তাকিয়ে দেখে যে, তাকে ওই মেয়ে দুটো তাকে ধরে ফেলেছে! সে আর নিজেকে ঠিক রাখতে পারল না ।


অতিরিক্ত ভয়ের কারনে অজ্ঞানহয়ে পরে যায়। সে যখন চোখ খুলে তখন সে নিজেকে আবিষ্কার করে চায়ের দোকানটাতে বেঞ্চেতে শোয়া অবস্থায়। এবং তার চারপাশে কিছু মানুষ তাকে দেখছে । সে একটু সুস্থ হয় এবং উঠে বসে । তারপর তার হেল্পার তাকে কি হয়েছে জিজ্ঞেস করে কি হয়েছে, সে সব ঘটনা খুলে বলে । সব শুনে তার হেল্পার এবং দোকানদার বলে যে তুমি যাওয়ার অনেকক্ষণ পরও যখন দেখলাম তুমি আসছ না তখন ভাবলাম যে তোমার চাপ হয়তো বেশি তাই দেরি হচ্ছে। কিন্তু কিছুক্ষণ পর শুনলাম কে যেন জঙ্গলের ভেতর দৌড়াচ্ছে।


তো কিছুক্ষন পর আমরা কয়েকজন ভেতরে যাই এবং তোমাকে টয়লেট হতে অনেক দূরে পরে থাকা অবস্থায় পাই। কিন্তু তোমার চিৎকারের আওয়াজ আমরা কেউ শুনিনি ।সব শোনার পর দোকানদার বলে যে এই জন্য আমি তোমাকে সাথে করে কাউকে নিয়ে কিন্তু তুমি শুননি । এখানে অনেকে অনেক কিছু দেখে আমরা দিনের বেলাই ওখানে যেতে ভয় পাই আর তুমি রাতের বেলা ওখানে গেছো।


> তারপর একসময় সকাল হয় তারা ওই দোকানেই বসে থাকে সকাল হওয়ার পর তারা জঙ্গলের ভেতর ওই জায়গাটাতে যায় যেখানে সে (ড্রাইভার) দেখে ছিল মেয়ে দুটি কে, তারা সেখানে যাওয়ার পর তারা দেখে যে সেখানে একটি আধা খাওয়া বিচ্ছিন্ন বিড়ালের মত কিছু একটা পরে আছে । তারপর তারা গাড়ি নিয়ে সে স্থান ত্যাগ করে।

Bengali Bhuter Golpo 2018 || Horror Story In Bengali 2018
(Bhuter Golpo)



So Friends We Hope You This Bengali Bhuter Golpo 2020 || Horror Story In Bengali Article. If you want to Read More Bengali Golpo or Story then keep Follow this Site. And Also Share this "Bengali Bhuter Golpo || Horror Story In Bengali 2020" Article with your Family and Friends. And If you Have Any Story then Share with us.